মাতারবাড়ীতে  পুলিশের  গাড়িতে  গুলি  করার ঘটনায় ডাকাত  সর্দার নজরুল অস্ত্রসহ গ্রেপ্তার

সরওয়ার কামাল মহেশখালীঃ ১৬ ই মে
মহেশখালী উপজেলার  মাতারবাড়ী চালিয়াতলী সড়কে পুলিশের গাড়ীতে  গুলি  করা ঘটনায় ডাকাত  দলের সর্দার নজরুল ইসলাম প্রকাশ টাওয়ার কে  অস্ত্রসহ গ্রেফতার করেছে মহেশখালী থানার পুলিশ।
এসময় তার কাছ থেকে  ০১টি দেশীয় তৈরী এলজি বন্দুক ও ০১ রাউন্ড লোড করা কার্তুজ উদ্ধার করা হয়।
ডাকাত  সর্দার নজরুল কালারমারছড়া ইউনিয়নের
ইউনুছখালী  এলাকার  কালা মিয়ার পূত্র। ১৬ই মে  ভোর সাড়ে ৪টার দিকে কালারমার ছড়ার ইউনুছখালী নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠের দক্ষিণ পূর্ব পাশ থেকে তাঁকে গ্রেফতার করা হয়।
মহেশখালী থানা সূত্রে জানাযায়-
১৪ই মে মাতারবাড়ি টু চালিয়াতলী সড়কে ডাকাতি করার সময় ডিউটিরত পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের  গাড়ি  লক্ষ্য  করে  গুলি  করে পালিয়ে যায় অস্ত্রধারী ডাকাতদল।
এতে ডাকাতের গুলিতে গুলিবিদ্ধ হয়ে মহেশখালী থানার পুলিশ সদস্য মনির আহমেদ আহত হন। এর পর থেকে পুলিশ ডাকাতদের ধরতে গোপনে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। গোপন সংবাদের
ভিত্তিতে ঘটনার অন্যতম মুলহুতা নজরুল প্রকাশ টাওয়ারকে গ্রেফতার করতে মহেশখালী থানার এসআই ইমরানের নেতৃত্বে কালারমার ছড়ার ইউনুছ  খালী নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয়ের পূর্বে পাশে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।
আটক নজরুল পুলিশের গাড়িতে গুলি করার কথা প্রাথমিক ভাবে স্বীকার করেন এবং এঘটনায় আরো জড়িতদের নাম প্রকাশ করেন।
উক্ত বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, মাতারবাড়ী সড়কে ডাকাতি ও পুলিশের গাড়িতে গুলি করার ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ  নজরুল নামে একজনকে গ্রেপ্তার করে।
তার দেওয়া তথ্যসহ জড়িতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে নিয়মিত  মামলার প্রস্তুতি চলছে বলে জানান।
পূর্বের খবরমহেশখালীতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেলের আলোচনা সভা অনুষ্টিত
পরবর্তি খবরঈদুল আযহার শুভেচ্ছা -এ.এইচ.এম হামিদুর রহমান আযাদ